যশোরের কেশবপুরে ন্যাশনাল প্রেস সোসাইটি, গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা কেশবপুর উপজেলা শাখার নেতৃবৃন্দের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৮ নভেম্বর) বিকেলে উপজেলা শাখা কার্যালয়ে ওই মাসিক সভা অনুষ্ঠিত হয়।

মাসিক সভায় ন্যাশনাল প্রেস সোসাইটি, গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা কেশবপুর উপজেলা শাখার সভাপতি শামীম আখতার মুকুল সভাপতিত্ব করেন।

ন্যাশনাল প্রেস সোসাইটি, গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা কেশবপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক সুষ্ময় হাওলাদার বিকাশ এর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, ন্যাশনাল প্রেস সোসাইটি, গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা কেশবপুর উপজেলা শাখার সহ-সভাপতি বাবুর আলী গোলদার, যুগ্ন-সাধারণ সম্পাদক এনামুল হাসান নাঈম, আব্দুল খালেক, সাংগঠনিক সম্পাদক আলমগীর হুসাইন, কোষাধ্যক্ষ সঞ্জয় দাস, প্রচার সম্পাদক মোস্তফা কামাল, প্রকাশনা বিষয়ক সম্পাদক মাসুদা বেগম বিউটি, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মনিরুজ্জামান মনি, মানবাধিকার বিষয়ক সম্পাদক মৃদুল সরকার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মনিরুল ইসলাম মনি।

ডিসেম্বর মাস বাঙালি জাতির জীবনে খুবই গৌরবের ও আনন্দের। দীর্ঘ নয় মাস যুদ্ধ করে আগামী মাসের ১৬ ডিসেম্বর বাঙালি মায়ের সাহসী সন্তানরা পাকিস্তানি হানাদার বাহিনীকে পরাজিত করে পরাধীনতার শৃঙ্খল মুক্ত করে স্বাধীনতা ছিনিয়ে এনেছিলেন। ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস-২০২২ পালন ও আগামী ১০ ডিসেম্বর আন্তর্জাতিক মানবাধিকার দিবস-২০২২ পালন উপলক্ষে যথাযথ মর্যাদায় ও নানা আয়োজনের মধ্যে দিয়ে দিবস দু’টি পালন করার লক্ষে মাসিক সভায় উপস্থিতি সবার মতামতের ভিত্তিতে সিদ্ধান্ত গৃহীত হয়।

এসময় উপস্থিত ছিলেন ক্রীড়া বিষয়ক সম্পাদক সাকিব আল হাসান, সহ-ক্রীড়া বিষয়ক সম্পাদক জাহিদুল ইসলাম সহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।